• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে পালাতক জিএমবি সদস্য গ্রেফতার

জামালপুরের মাদারগঞ্জে ওরেন্টভূক্ত পালাতক এক জিএমবি’র সদস্য গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত বারোটার দিকে তাকে ঢাকার কাপাসিয়া এলাকা থেকে গ্রেফতার করে মাদারগঞ্জ থানায় আনা হয়।

গ্রেপ্তারকৃত জিএমবি সদস্যের নাম হাজি সোলায়মান ৬৫। সে চরপাকেরদহ ইউনিয়নের গুদা শিমুলিয়া এলাকার মৃত শরিফ উদ্দিন ব্যাপারীর ছেলে।

পুলিশ জানায়, সোলায়মান একটি বিস্ফোরক মামলার ওয়ারেন্টভূক্ত আসামি। ২০১১ সালে ময়মনসিংহের আদালতে তাকে আসামি করে একটি বিস্ফারক মামলা দায়ের করা হয়েছে।

তাকে বুধবার দুপুরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে জামালপুর কোর্টে হাজির করা হয় এবং কোর্ট তাকে জেল হাজতে প্রেরণ করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।