• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে নৌকা বাইচ

জামালপুরে পুরাতন ব্রহ্মপুত্র নদে শুক্রবার থেকে শুরু হয়েছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা। জামালপুর পৌরসভা ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জামালপুর সমিতি ঢাকা আয়োজিত নৌকা বাইচ প্রতিযোগিতায় মোট ১৫ টি নৌকা অংশ নিয়েছে।

শহরের ছনকান্দা এলাকায় অনুষ্ঠিত ঐতিহ্যবাহী নৌকা বাইচ দেখতে জামালপুর-শেরপুরসহ বিভিন্ন জেলা থেকে আসা হাজার হাজার দর্শকের ঢল নামে।

প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু ও জামালপুর সমিতি ঢাকার মহাসচিব অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন শেখ মোঃ শফিকুল ইসলাম।

আবহমান বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচের চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে শনিবার দুপুরে।

এর আগে জামালপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী এই নৌকা বাইচ প্রতিযোগিতা প্রতিবছর আয়োজনের ঘোষণা দেন জামালপুর সমিতি ঢাকার মহাসচিব অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন শেখ মোঃ শফিকুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।