• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

 

তানভীর আহমেদ হীরা :

জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে নারায়নগঞ্জ ফেরত এক ব্যক্তি মারা গেছে ।

রবিবার (১৪জুন) সকালে দেওয়ানগঞ্জ উপজেলার পৌরসভার বেলতলী বাসস্ট্যান্ড এলাকায় করোনার ভাইরাসের উপসর্গ নিয়ে আব্দুল লতিফ(৬৫) নামের এক ব্যক্তি মারার গেছে । নিহত ওই ব্যক্তি বৃহস্পতিবার (১১জুন) বিকালে নারায়ণগঞ্জ থেকে জ্বর শর্দ্দি গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে দেওয়ানগঞ্জের গ্রামের বাড়িতে আসে । দুইদিন পর তার অবস্থার অবনতি হলে সে আজ সকালে মারা যায় ।

দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু আহমেদ সাফি বিষয়টি নিশ্চিত করে বলেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম নিহতর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে । পরে স্বাস্থ্য বিধি মেনে ইসলামী ফাউন্ডেশনের সদস্যরা নিহতর লাশ দাফন করে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।