• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

জামালপুরে বুশরা বরকতুল্লাহ নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। সে বটতলা উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। নিহত সদর উপজেলার বুশরা শ্রীপুর কুমাড়িয়া গ্রামের শিক্ষক বরকতুল্লাহর মেয়ে। সোমবার সকালে সদর উপজেলার শ্রীপুর কুমাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত বুশরার বাবা বরকতুল্লাহ জানান আমার মেয়ে বুশরা মেধাবী ছাত্রী ছিল। এবার মানবিক বিভাগে এসএসসি পরিক্ষায় অংশ নেয়। বাংলা (বাংলা ১ম পত্র) পরিক্ষায় সবগুলো প্রশ্নের উত্তর দিতে পারেনি। গতকাল থেকেই মানষিকভাবে বিষন্ন ছিল। সোমবার সকালে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

বুশরার মা’র বরাত দিয়ে তিনি আরো জানান, তার মা ও বড় বোন সকালে রান্নার কাজে ব্যাস্ত ছিল। এই ফাঁকে ঘরের দরজা বন্ধ করে। রান্নাঘর থেকে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরে এসে দেখে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে আছে বুশরা মৃতদেহ।

গতকাল রবিবার এসএসসি পরীক্ষা শেষে বেরিয়ে তার সহপাঠী মিমকে বুশরা জানিয়েছে, সে পরীক্ষায় সবগুলো প্রশ্নের উত্তর দিতে পারেনি।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের
আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।