• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে শেরপুরে সংবাদ সম্মেলন

জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উদযাপন উপলক্ষে শেরপুরে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন করেছে জেলা মৎস্য অফিস। ২৪ জুলাই সোমবার সকালে সদর উপজেলার ভাতশালা এলাকাস্থ জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মৎস্য বিভাগের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন জেলা মৎস্য কর্মকর্তা প্রণব কুমার কর্মকার। ওইসময় জেলা মৎস্য বিভাগের সিনিয়র সহকারী পরিচালক সুলতানা লায়লা তাসনীম, সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মমতাজুন্নেছা, নাকুগাঁও স্থলবন্দরের ফিশারিজ কোয়ারেন্টাইন অফিসার খালেকুজ্জামান সরকার, প্রেসক্লাবের বিদায়ী সভাপতি শরিফুর রহমান, নবনির্বাচিত সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্তসহ মৎস্য অফিসের অন্যান্য কর্মকর্তা, মৎস্যচাষী ও জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ২৪ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হবে।

এবারের মৎস্য সপ্তাহের উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে রয়েছে আগামীকাল ২৫ জুলাই মঙ্গলবার সকালে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা, মাইকিং ও প্রচার-প্রচারণা, সফল মৎস্যচাষী/উদ্যোক্তাকে পুরস্কার প্রদান, বিভিন্ন পুকুর-জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ, বাজার মনিটরিং, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, সুফলভোগীদের প্রশিক্ষণ ও উপকরণ বিতরণ এবং প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময় ইত্যাদি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।