• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জাতির পিতার সমাধিতে কোস্টগার্ড মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন কোস্টগার্ড মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী, এনবিপি, বিসিজিএম, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি।

এসময় কোস্টগার্ডের একটি সুসজ্জিত দল গার্ড অব অনার প্রদান করেন। এরপর সূরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ও ৭৫ এর ১৫ আগস্টের সকল শহীদের রূহের মাগফিরাত কামনা করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়। এসময় উপস্থিত সকলে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির এ মহানায়কের রূহের মাগফেরাত কামনা করে দোয়া এবং বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক ও মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান বলেন, ২৩ আগস্ট বুধবার সকাল ১০ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান কোস্টগার্ড মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী। পরে দোয়া মোনাজাত শেষে মহাপরিচালক বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

শ্রদ্ধা নিবেদনকালে কোস্টগার্ড সদর দপ্তরের গোয়েন্দা পরিচালক ক্যাপ্টেন শরিফুল হক খান, কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের জোনাল কমান্ডার ক্যাপ্টেন কিবরিয়া হক এবং অন্যান্য কর্মকর্তাগণসহ সকল স্তরের কোস্টগার্ড সদস্য উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।