• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

চেকপোস্টে চলন্ত ট্রাক থামিয়ে ২০কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করলো র‌্যাব

বগুড়ায় বুধবার সকালে শেরপুর উপজেলার জুয়ানপুর গাড়িদহ এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে লালমনিরহাট থেকে পাবনাগামী চলন্ত ট্রাক থামিয়ে তল্লাশি করে ২০ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

এ সময় মাদক বহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা হলেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সন্তোষা গ্রামের সোহেল রানা (৩২) ও সজীব মৃধা (২২)। তাদের মধ্যে সোহেল ট্রাক চালক ও সজিব তার সহকারী (হেলপার)।

উপরোক্ত তথ্য নিশ্চিত করে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মো: নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, লালমনিরহাট থেকে পাবনাগামী একটি ট্রাকে গাঁজার চালান যাচ্ছে। এমন সংবাদে শেরপুর উপজেলার জুয়ানপুর গাড়ীদহ এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাসী শুরু করা হয়। তল্লাশীর একপর্যায়ে ওই ট্রাক থেকে গাঁজা উদ্ধার সহ দুজনকে গ্রেফতার করা হয়। এ দুজনই মাদক ব্যবসায়ী মর্মে জানান তিনি। তিনি বলেন তাদের বিরুদ্ধে শেরপুর থানায় মাদক মামলা করা হয়েছে। তিনি আরো জানান, র‌্যাবের মাদকবিরোধী এই অভিযান চলমান থাকবে এবং মাদকের সাথে সম্পৃক্ত কাউকেই বিন্দুমাত্র ছাড় দেয়া হবে মর্মে কঠোর হুঁশিয়ারি দেন এই কর্মকতার্।

এদিকে বুধবার বিকেলে মুঠোফোনে শেরপুর থানার অফিসার ইনচার্জ সহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, গাঁজাসহ গ্রেফতার করে দুজনকে শেরপুর থানায় হস্তান্তর করে র‌্যাব। পরবতীর্তে দুপুরের পর তাদেরকে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।