• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

চাঁদপুরে ১৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চাঁদপুর লঞ্চঘাট হতে ১৬ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। ১৬ মার্চ শনিবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৬ মার্চ শনিবার দুপুর ১টা ২০ মিনিটে বাংলাদেশ কোস্টগার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক চাঁদপুর জেলার চাঁদপুর লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন লঞ্চঘাটে অবস্থানরত চাঁদপুর হতে সুরেশ্বরগামী শাহআলী প্লাস নামক লঞ্চে থাকা এক ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে তার সাথে থাকা দুটি ব্যাগ তল্লাশি করে ১৬ কেজি গাঁজাসহ নুরুজ্জামান শেখ (৩৫)কে আটক করা হয়। আটককৃত নুরুজ্জামান শেখ (৩৫) শরিয়তপুর জেলার নড়িয়া থানাধীন বুন্যা কাটুকুলি গ্রামের নূর মোহাম্মদ শেখ এর ছেলে।

তিনি আরও বলেন, জব্দকৃত গাঁজা ও আটককৃত মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চাঁদপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।