• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

চাঁদপুরে বাল্কহেড অবৈধ বালুর ড্রেজার স্পিডবোটসহ আটক ৪৩

চাঁদপুরে অবৈধভাবে বালু উত্তোলনের সময় ১টি বাল্কহেড, ১০ টি ড্রেজার, ০২ স্পিড বোট ও নগদ অর্থসহ ৪৩ জনকে আটক করেছে কোস্ট গার্ড। ৬ জুলাই শনিবার বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড ও চাঁদপুর নৌ-পুলিশের সমন্বয়ে ৬ জুলাই ২০২৪ তারিখ শনিবার দুপুর আড়াইটায় চাঁদপুর জেলার উত্তর মতলব থানার মোহনপুর লঞ্চঘাট সংলগ্ন মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উক্ত এলাকা হতে অবৈধভাবে বালু উত্তলন কাজে ব্যবহৃত ১ টি বাল্কহেড, ১০ টি ড্রেজার, ২টি স্পিডবোট ও নগদ অর্থ টাকা ১৫ লাখ ৪১ হাজার ৫০০ টাকা জব্দসহ ৪৩ জন আসামিকে আটক করা হয়। জব্দকৃত ড্রেজার, বাল্কহেড ও স্পিড বোট এর আনুমানিক বাজার মুল্য ৮ কোটি ৩০ লক্ষ টাকা।

তিনি আরও বলেন, জব্দকৃত বাল্কহেড, ড্রেজার ও ১ টি স্পিড বোটসহ (২০০ সিসি) জব্দকৃত নগদ অর্থ টাকা ১৫ লাখ ৪১ হাজার ৫০০ টাকা। উত্তর মতলব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব হিল্লোল চাকমা এর নিকট হস্তান্তর করা হয়। এছাড়াও জব্দকৃত অপর ১টি স্পিডবোট (২০০সিসি) উত্তর মতলব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব হিল্লোল চাকমা এর নির্দেশনা মোতাবেক বিসিজি স্টেশন চাঁদপুর এর হেফাজতে রাখা হয় এবং আটককৃত ৪৩ জন আসামীদের উত্তর মতলব নৌ-পুলিশ এর নিকট হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।