• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেওয়ানগঞ্জর চর আমখাওয়া ইউনিয়ন কে মডেল করতে দলীয় মনোনয়ন জমা দিলেন আবুশামা আকন্দ

এম.এফ.এ মাকাম ঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নকে দুনীতি মুক্ত ও মডেল ইউনিয়নে রূপান্তর করতে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদে প্রার্থী হতে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন, বিশিষ্ট সমাজ সেবক, চরআমখাওয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব আবুশামা আকন্দ।

তিনি বৃহঃবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা দলীয় কার্যলয় বকুল তলা থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহকরে জমা দিয়েছেন।

তিনি দেওয়ানগঞ্জ উপজেলার ২ নং চর আমখাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী।

জানা গেছে, ১৯৮৮ সন থেকে ছাত্র থেকে চরআমখাওয়া ইউনিয়ন ছাত্রলীগের সদস্যের মধ্য দিয়ে বঙ্গ বন্ধুর আদর্শ ধারন করেন। তিনি ১৯৯০ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ সানন্দ বাড়ী থানা শাখার দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন। ১৯৯৬ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত ছাত্রলীগের সাংগঠনিক থানা শাখার দায়িত্ব পালন করেন।

২০০৩ সাল থেকে চরআমখাওয়া ইউনিয়ন যুবলীগের যুগ্নসাধারন সম্পাদক ও বর্তমান আওয়ামী যুবলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি
ইউনিয়নে একজন জনবান্ধব,সমাজ সেবক হিসাবে পরিচিত লাভ করেছেন।

বানভাসী ও দরিদ্র পরিবারদের সাহায্য সহযোগিতা, ধর্মীয় অনুষ্ঠানে দান করে আসছেন।

আবুশামা আকন্দ সানন্দ বাড়ী আকন্দ পাড়া সম্ভ্রান্ত মরহুম আব্দুর রফিক আকন্দের সু- যোগ্য সন্তান।

তিনি স্থানীয় ও জাতীয় নির্বাচনে দল সমর্থিত প্রার্থী এবং দলীয় সব কর্মসূচিতে নিষ্ঠার সঙ্গে কাজ করেছে বলে মনোনয়ন জমাকালে তিনি গনমাধ্যম কর্মীদের জানান।

তিনি বলেন
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়ে বঙ্গ বন্ধুর ও মাননীয় প্রধান মন্ত্রীকে ডিজিটাল ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন হিসাবে উপহার দেবো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।