• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঘরের মাঠে জার্মানির সঙ্গে ইতালির ড্র

ইউরো জয়ের পর থেকেই বাজে সময় কাটছে ইতালির। টানা দ্বিতীয়বার বিশ্বকাপে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছে তারা। ইউরো চ্যাম্পিয়ন হওয়ার লা ফিনালিসিমায় খেলার সুযোগ পেয়েছিল, সেখানে আর্জেন্টিনার বিপক্ষেও বিধ্বস্ত হয়েছে ইউরো সেরারা। এবার নেশন্স লিগে জার্মানির বিপক্ষেও ড্র করে পয়েন্ট হারাতে হয়েছে আজ্জুরিদের। ইতালির বোলোনিয়ায় শনিবার রাতে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

প্রথমার্ধে দুই দলই আক্রমণাত্নক খেলেছে। ৩৫ মিনিটে ইতালির জিয়ানলুকার শট পোস্টের সামান্য বাইরে দিয়ে গেলে গোলের দেখা মিলেনি। বিরতিতে যাওয়ার আগ মুহূর্ত পর্যন্ত দুই দলই চেষ্টা করেছে লক্ষ্যভেদ করতে। কিন্তু গোলের দেখা পাওয়া হয়নি।

৭০তম মিনিটে অবশেষে মেলে গোলের দেখা। ডান দিক থেকে সতীর্থের ছয় গজ বক্সে বাড়ানো ক্রসে টোকায় বল জালে পাঠান পেল্লেগ্রিনি। তবে ৭৩তম মিনিটে প্রতিপক্ষের একটি আক্রমণ ডি-বক্সে কয়েকবারের চেষ্টায়ও বিপদমুক্ত করতে পারেনি ইতালি। সেই সুযোগে ফাঁকায় বল পেয়ে জোরাল শটে গোলরক্ষককে পরাস্ত করেন কিমিখ। বাকি সময়ে আর কেউ কোনো সুযোগই তৈরি করতে পারেনি। নেশন্স লিগের তৃতীয় আসরেও শুরুটা জয় দিয়ে করতে পারল না জার্মানি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।