• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গোসল করতে নেমে নিখোঁজ স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

চাঁদপুরের মোহনপুর পর্যটন কেন্দ্রে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজ নারায়নগঞ্জ শাখার ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড।

রবিবার (২৬ ফেব্রুয়ারি ) দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান,বিএন।

তিনি বলেন, গত ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার চাঁদপুরের উত্তর মতলব থানার মোহনপুর পর্যটন কেন্দ্রে ঘুরতে আসা ক্যামব্রিয়ান স্কুল এ্যান্ড কলেজ নারায়নগঞ্জ শাখার কিছু ছাত্র ও ছাত্রী গোসল করতে নদীতে নামে।
এদের মধ্যে দশম শ্রেণির ২ জন ছাত্র সাঁতার কম জানায় নদীতে ডুবে যায়। তাৎক্ষণিক সকল ছাত্ররা মিলে একজনকে (শাহরিয়ার ইশতিয়াক শামস-১৪) উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে মৃত্যুবরণ করে এবং দশম শ্রেণির অপর একজন ছাত্র নিখোঁজ থাকে।

পরবর্তীতে নিখোঁজ ছাত্রের উদ্ধারে কোস্টগার্ড আউটপোস্ট মোহনপুর সার্চ এন্ড রেসকিউ অপারেশন পরিচালনা করে ২৬ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে ৮টায় মোহনপুর পর্যটন কেন্দ্রের সামনে মেঘনা নদী হতে সুম্মিত সাহা (১৫) এর মৃতদেহ উদ্ধার করে। সুম্মিত সাহা বি বাড়িয়া জেলার নবীনগরের কাইতলা গ্রামের শুবিংদু সাহার ছেলে। পরবর্তী কার্যক্রমের জন্য মৃতদেহটি মোহনপুর নৌ-পুলিশের নিকট হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।