• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গারোপাহাড় সীমান্তে ডিবির অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় মদসহ এক কারবারি গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ির গারো পাহাড়ী সীমান্ত এলাকা থেকে বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় মদসহ মোকসেদ আলী নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার সকালে নালিতাবাড়ী উপজেলার সীমান্তঘেষা পোড়াগাও ইউনিয়নের ধোপাকুড়া বাজারে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মোকসেদ আলী নালিতাবাড়ী উপজেলার উত্তর শিমুলতলা গ্রামের হাছেন আলীর ছেলে।

এ বিষয়টি দুপুরে সাংবাদিকদের নিশ্চিত করেন পুলিশ সুপার আকরামুল হোসেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলমসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ গারো পাহাড়ের ধোপাকুড়ায় মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মোঃ মোকসেদ আলীর একটি সাদা রংয়ের প্রাইভেটকারে তল্লাশী করে ১৩৩ বোতল ভারতীয় মদ উদ্ধার ও তাকে আটক করা হয়।

শেরপুরের পুলিশ সুপার আকরামুল হোসেন জানান, সীমান্ত এলাকা হওয়ায় এ জেলায় মাদক জুয়াসহ বিভিন্ন অপরাধ দমনের জন্য একটি বিশেষ টিম গঠন করেছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।