• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গাছে উঠে অজ্ঞান উদ্ধার করল ফায়ার সার্ভিস

শেরপুর শহরের গৌরীপুরে আম গাছ থেকে সেলিম মিয়া (৫৫) অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস। শনিবার ২৫ ডিসেম্বর সকালে নারিকেল পাড়তে গাছে উঠেন। শহরের ৭নং ওয়ার্ডের গৌরীপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

সেলিম মিয়া শেরপুর জেলার জালাল উদ্দিনের ছেলে। তিনি পেশায় বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। তিনি হার্টের রোগী ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, সকালে নারিকেল গাছে নারিকেল পাড়তে উঠেন। গাছে উঠার কিছুক্ষণ পরে দেখতে না পেয়ে খুজতে থাকেন তাকে। তারপর দেখতে পায় পাশের আম গাছের ২ ডালের ভিতরে বসে আছে। অনেক ডাকাডাকি করার পরও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয় পরিবার।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সকালে আম গাছ থেকে উদ্ধার করে।পরে আশপাশের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালের জুরুরি বিভাগে নিয়ে যায় কর্তব্যরত চিকিৎসকরা তার স্টোকের কারণে এমন হয়েছে বলে জানায়।

সেলিম মিয়া বলেন, আমি নারিকেল পাড়তে উঠি। আমার চোখ ব্ন্ধ হয়ে আসছিল। তারপর আমি পাশের আম গাছের দুই ডালের ভিতরে বসে পরি। তারপর আমার আর কিছু মনে নেই।

সেলিম মিয়ার ছেলে আকাশ বলেন, আমার বাবা সকালে নারিকেল পাড়তে গাছে উঠে। আমরা নিচ থেকে তাকে নারিকেল গাছে না দেখে ডাকাডাকি করতে থাকি। কিছুক্ষণ পরে নারিকেল গাছের সাথে থাকা আম গাছে দেখতে পাই। দুই ডালের মধ্যে বসে আছে। আমরা তার কোন নড়াচড়া না দেখতে পেরে ফায়ার সার্ভিসে কল করি। পরে তারা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আমার বাবা নিশ্চিত মৃত্যু হাত থেকে বেচে ফিরল।

বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার ফাইটার মো আক্তারুজামান বলেন, আমরা খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করি। তাকে উদ্ধার করা এটু কষ্টকর ছিল। তিনি প্রায় ১২৫ ফুট উপরে চিকন দুই ডালের ভিতরে বসে ছিল। ডাল ভেঙ্গে গেলে যে কোন ধরনের দূঘটনা ঘটতে পারত। আমরা সফলভাবে তাকে উদ্ধার করতে পেরেছি তার সকল প্রকার খুজ-খবর নিচ্ছি।

শেরপুর জেলা হাসপাতালের আরএমও ডা. খায়রুল কবির সুমন জানান, আমাদের কাছে ফায়ার সার্ভিসের লোকজন তাকে নিয়ে আসে। পরে আমরা তাকে পর্যবেক্ষণ করে দেখতে পায় স্টোক করেছিল। এখন তার অবস্থা স্বাভাবিক হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যার হাউজ ইন্সপেক্টর দেলায়ার হোসেন বলেন, আমরা সকালে ফোনের মাধ্যমে জানতে পারি। তারপর ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।