• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গাইবান্ধা যাওয়ার পথে ট্রাক্টর চাপায় প্রান গেল বৃদ্ধের


গাইবান্ধাপ্রতিনিধি:
প্রতিনয়িত গাইবান্ধা জেলার সদরসহ অন্যান্য উপজেলার বিভিন্ন কাচাপাকা সড়কে ও মহাসড়কে ঘটছে র্দূঘটনা যেসব র্দূঘটনার সামনে পিছে অবৈধ যানবাহন ও অদক্ষ চালকরা দায়ী। নিয়মিত এসব র্দূঘটনার কয়েকদিন না যেতেই আবার গাইবান্ধা পৌর শহরে বেপরোয়া কাঁকড়া চাপায় বৃদ্ধের মৃত্যু হয়েছে । ঘটনাটি ঘটেছে গাইবান্ধা সদর থানার সামনে ১৭ জানুয়ারী সোমবার রাত্রী ১০ টা ৪০ মিনিটের সময়।

গাইবান্ধা সদর থানার সামনে কাঁকড়া গাড়ির চাপায় মজিবর রহমান নান্টুর নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যুর ঘটনায় গাইবান্ধার সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপক ক্ষোভ বিরাজ করছে। নিহত ব্যক্তি গাইবান্ধা শহরের আল কাউসার আবাসিক হোটেলে ম্যানেজার পদে চাকরি করতেন। র্দূঘটনার এ সময় উত্তেজিত জনতা চালক ও ঘাতক কাকড়া (ট্রাক্টর) আটক করে পুলিশের সোর্পদ করে।

পারিবারিক সূত্রে, প্রতিদিনের মতো আবাসিক হোটেলের বর্ডারের তালিকার হিসাব দেখাতে সদর থানায় যাওয়ার পথে ঘাতক ট্রাক্টর তাকে চাপা দেয়, ঘটনাস্থল থেকে স্থানীয়রা গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করলে কর্তব্য চিকিৎস কনান্টু মজিবর রহমান নান্টু কে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য,গাইবান্ধা জেলা সদর উপজেলাসহ অন্যান্য উপজেলার সড়ক মহাসড়কে এসব অবৈধ যানবাহন ও অদক্ষ চালকের কারণে প্রতিনিয়ত প্রানহানি ও অঙ্গহানির মতো ঘটনা ঘটছে। প্রতিনিয়ত এমন র্দুঘটনার ঘটার পরে এসব যানবাহন বন্ধে ও অদক্ষ চালকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন না করায় জেলা ট্রাফিক ও হাইওয়ে পুলিশের বিরুদ্ধে জনমনে মিশ্র প্রতিক্রিয়ার ব্যাপক আলোচনা সমালোচনা চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।