• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গাইবান্ধায় মাদক মামলায় একজনের মৃত্যুদণ্ড

গাইবান্ধায় মাদক মামলায় এক নারী মাদক ব্যবসায়ীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাঁকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত ওই নারীর নাম পারভীন বেগম ওরফে শায়লা (৩৮)। তিনি গোবিন্দগঞ্জ পৌরসভার বর্ধনকুঠি এলাকার বাসিন্দা এবং ওই এলাকার মৃত মছির উদ্দিনের স্ত্রী। রায় ঘোষণার সময় পারভীন বেগম আদালতে উপস্থিত ছিলেন। পরে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়। এই মামলায় অপর চার আসামিকে খালাস দেওয়া হয়েছে।

আদালত ও মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৮ ডিসেম্বর বিকেলে কয়েকজন মাদক ব্যবসায়ী হেরোইন নিয়ে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি স্থলবন্দর থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসে গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিলেন। গোবিন্দগঞ্জের সাপমারা ইউনিয়নের সাহেবগঞ্জ মোড়ে পুলিশ বাসটি থামালে কয়েকজন জানালা দিয়ে পালিয়ে যান।

এ সময় ওই বাসের যাত্রী পারভীন বেগমের হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ৫০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। পরে পুলিশ বাদী হয়ে তাঁর বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফারুক আহম্মেদ বলেন, আসামিকে ফাঁসিতে ঝুঁলিয়ে মৃত্যুদণ্ডাদেশ কার্যকর করার আদেশ দেওয়া হয়েছে। সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগ থেকে এই আদেশ অনুমোদিত হওয়ার পর রায় কার্যকর হবে। আসামিপক্ষ রায়ের বিরুদ্ধে আপিল করতে চাইলে আগামী সাত দিনের মধ্যে উচ্চ আদালতে আপিল করতে হবে।

আসামিপক্ষের মামলা পরিচালনা করেন আবু আলা মো. সিদ্দিকুল ইসলাম, হানিফ বেলাল, বেগম হেলালী ও শাহনেওয়াজ খান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।