• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গাইবান্ধায় কৃষকের ধান কেটে দিচ্ছেন গোবিন্দগঞ্জ আওয়ামী লীগ

কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জে কৃষকের ধান কেটে দিচ্ছেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।এর আগে, বোরো মৌসুমে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিতে আওয়ামী লীগ ও তার সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ, তরুণ প্রজন্ম এবং ছাত্র ও যুব সমাজের প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সেই আহ্বানে সাড়া দিয়ে (২৬ এপ্রিল) মঙ্গলবার গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের চাদঁপুর সিংগা এক কৃষকের ৩৩ শতক ধান কেটে দেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল লতিফ প্রধানের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা।

উপজেলার চাঁদপুর সিংগা গ্রামের কৃষক শাহেদা বেগম বলেন, ‘আমার মাত্র ৩৩ শতক জমির ধান পেকেছে। কিন্তু, ধান কাটার কোনো শ্রমিক পাচ্ছি না। তাছাড়া শ্রমিকের খরচও বেশি। গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এই খবর পেয়ে আমার ধান কেটে দিয়েছে। এভাবে সাধারণ কৃষকের ধান কেটে দিলে অনেক কৃষক উপকৃত হবে।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল লতিফ প্রধান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের অসচ্ছল কৃষক বিশেষ করে যারা শ্রমিকের অভাবে ধান কাটতে পারছেন না তাদের ধান কেটে দেওয়ার আহ্বান জানান। সে আহ্বানে সাড়া দিয়ে আমরা আজ এক জন কৃষকের কিছু ধান কেটে দিয়েছি।

তিনি আরও বলেন,যেসব কৃষক শ্রমিকের অভাবে ধান কাটতে পারছেন না, তারা আমাদের খবর দিলে আমরা ধান কেটে দিব। আজ থেকে এই কার্যক্রম শুরু করেছি। পুরো বোরো মৌসুমে আমরা এটা অব্যাহত রাখব।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ঠান্ডু, জেলা যুবলীগের সহ সম্পাদক কায়সার সুমন, গোবিন্দগঞ্জ পৌর যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম মিন্টু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ শফিউল আলম হিরু, হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি নুরুন্নবী ডিপটি প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।