• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গাইবান্ধায় অবৈধ কারখানায় অভিযানে জরিমানা আদায়

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধ মশার কয়েল কারখানা ও ফিলিং স্টেশনে তৈলের পরিমান কম দেয়ায় বিএসটি আইয়ের মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে আজ ২৬ অক্টোবর ১,৩০,০০০/- টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জানা গেছে, অবৈধভাবে মানচিহ্ন ব্যাবহার করার অপরাধে ফারকো কেমিক্যাল (ব্রান্ড-ফারকো),দিঘীরহাট, গোবিন্দগঞ্জ, গাইবান্ধাকে বিএসটিআই আইন-২০১৮ এর ১৫ (১) ধারায় ১,০০,০০০/- ( এক লক্ষ) টাকা জরিমানা ও আনুমানিক ২০০ কার্টুন মশার কয়েল ধবংস করা হয়।

এছাড়া মৌসুমি ফিলিং স্টেশন, দিনাজপুর রোড, গোবিন্দগঞ্জ, গাইবান্ধার প্রতি ১০ লিটার পেট্রোল ইউনিটে পরিমাপে ৯০ মিলি কম প্রদানকরারঅপরাধে ৩০,০০০/- টাকা জরিমানা করা হয়েছে। এনিয়ে মোট ১,৩০,০০০ জরিমানা করা হয়েছে। মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ( ভুমি), গোবিন্দগঞ্জ জনাব এস এম আব্দুল্লাহ- বিন- শফিক।

প্রসিকিউটর ছিলেন, দেলোয়ার হোসেন, ফিল্ড অফিসার ( সিএম) ও জনাব মোঃ আলমাস মিয়া, পরিদর্শক ( মেট), বিএসটি আই বিভাগীয় অফিস, রংপুর। বিষয়টি নিশ্চিত করেছেন বিএসটি আইয়ের প্রসিকিউটর জনাব মোঃ দেলোয়ার হোসেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।