• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

জামালপুর জেলার মাদারগঞ্জের গণধর্ষণ মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ১১ অক্টোবর জামালপুর সদর উপজেলার চর গগনপুর এলাকা থেকে মামলার প্রধান আসামি সেলিম (৫০) কে গ্রেপ্তার করা হয়। সেলিম জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চরবাজিতের পাড়ার মৃত আছাদুল মন্ডলের ছেলে।

ভিকটিম (৪৫) পেশায় একজন চা-পানের দোকানদার। ভিকটিমের স্বামী স’মিলের শ্রমিক। প্রতিদিনের ন্যায় স’মিলের কাজ করার উদ্দেশ্যে চলে যান। ভিকটিম চায়ের দোকানে চা বেচা-কেনা করিতে থাকলে ১৭ জুন দুপুর অনুমান ০২:৩০ ঘটিকার সময় আশেপাশের লোকজন ও দোকানে কোন ক্রেতা না থাকায় দোকানে বসে বেচা-কেনা করার জন্য অপেক্ষা করতে থাকেন। এমতাবস্থায় ভিকটিমের দোকানের পূর্ব পার্শ্বে জনৈক মুন্তাজ এর ভাড়া নেওয়া একচালা টিনের ঘরের মধ্য থেকে আসামী মোঃ সেলিম (৫০) ভিকটিমকে দুই কাপ চা নিয়ে যেতে বলে।

ভিকটিম দুই কাপ চা নিয়ে উক্ত ঘরে প্রবেশ করলে আসামী মোঃ সেলিম ও অজ্ঞাতনামা ব্যক্তিরা ভিকটিমের হাতে থাকা চায়ের কাপ মাটিতে ফেলে দিয়ে হঠাৎ করে ভিকটিমকে জরিয়ে ধরে এবং মুখ চেপে ধরে। অতঃপর মোঃ সেলিম ভিকটিমের দুই হাত গামছা দ্বারা বেঁধে অজ্ঞাতনামা ব্যক্তিরা পালাক্রমে জোরপূর্বক ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ধর্ষণ শেষে আসামীরা এ ঘটনা কাউকে জানালে বা মামলা করলে খুন করার হুমকি দিয়ে যায়। অতঃপর ভিকটিম আত্মসম্মানের ভয়ে কাউকে কিছু না বলে শুধুমাত্র আসামী মোঃ সেলিম এর জেঠাত ভাই মোঃ আসলাম (৫৫)কে উক্ত ঘটনাটি জানায়। মোঃ আসলাম উক্ত ঘটনার সুষ্ঠ বিচার করবে বলে ভিকটিমকে আশ্বস্থ করে। পরবর্তীতে ভিকটিম অসুস্থ্যতা বোধ করলে ভিকটিম আত্মীয়-স্বজনদের বলে দেয়। পরে তারা জেলার মাদারগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করে। মামলা নং-২০/১৩৭, তারিখ-১৮/০৬/২০২৩ ইং।

ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। নানা তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃতে র‌্যাবের একটি আভিযানিক দল ১১ অক্টোবর বিকেলে জামালপুর সদরের চর গগনপুর এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণ মামলার প্রধান আসামী মোঃ সেলিম (৫০)কে গ্রেপ্তার করে।

উক্ত ঘটনা সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মাদারগঞ্জ থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।