• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

খোশ মুহাম্মদ চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ

নাজমুল হোসাইন:
শেরপুরে ২ মে সোমবার বিকেলে “খোশ মুহাম্মদ চৌধুরী ফাউন্ডেশন” এর উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শেরপুরের বিখ্যাত ব্রিটিশ বিরোধী নেতা, সর্বভারতীয় কৃষক শ্রমিক আন্দোলনের প্রথম আহবায়ক কামারের চরের বিখ্যাত খোশ মুহাম্মদ চৌধুরীর নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশন।

সংগঠনের এই কর্মসূচির সমন্বয়ক শাহ মুহাম্মদ ইমতিয়াজ চৌধুরী শৈবাল বলেন, এবার ঈদ উপলক্ষে শেরপুরের ৫ ইউনিয়নের ৫০ জন সুবিধাবঞ্চিত মানুষকে ঈদ উপহার হিসেবে ফুড প্যাক বিতরণ করা হয়। উপকার ভোগীদের কথা বিবেচনা করে প্রত্যের বাড়ি বাড়ি গিয়ে ফুড প্যাক পৌঁছে দেয়া হয়েছে।

প্রতিটি প্যাকেটে ৩ কেজি ভাতের চাল, ১ কেজি পোলাওয়ের চাল, ১/২ লিটার তেল, ১/২ কেজি ডাল, ১/২ কেজি চিনি, ১/২ কেজি পেয়াজ, ১ কেজি আলু, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট নুডলস রয়েছে। মূলত ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতেই খোশ মুহাম্মদ চৌধুরী ফাউন্ডেশনের পক্ষে এই উদ্যোগ নেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।