• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

খুলনায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করছে নৌবাহিনী

খুলনার গুরুত্বপূর্ণ স্থাপনা ও সড়কে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে কাজ করছে নৌবাহিনী। কোথাও যেন আইনশৃংখলার অবনতি না ঘটে সেদিকে কঠোর নজরদারি রাখছে নৌবাহিনীর সদস্যরা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন পরবর্তী সময়ে নৌবাহিনী এবং অন্যান্য আইনশৃংখলা বাহিনীর তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে।

খুলনায় বিভিন্ন সড়কে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান ও যানজট নিরসনে কাজ করতে আসা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের মাঝে পানি ও শুকনো খাবার বিতরণ করে নৌবাহিনী। নগরীর ময়লাপোতা চত্বর, পিকচার প্যালেস, নিউমার্কেট, বয়রা, দৌলতপুরসহ বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় নৌবাহিনীর নিয়মিত টহল অব্যাহত রয়েছে। পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে বলে জানায় নৌবাহিনীর কন্টিনজেন্ট।

গতকাল বুধবার (৭ আগস্ট) বেলা তিনটায় শিববাড়ী মোড়ে বাংলাদেশ নৌ বাহিনীর পক্ষ থেকে কমান্ডার মো. মজিবুর রহমান, (এস), পিএসসি, বিএন-এর নেতৃত্বে একটি টিম শিক্ষার্থীদের মাঝে শুকনা খাবার এবং বোতলজাত পানি বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।