• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

খরব প্রকাশের পর হুইল চেয়ার পেল শারীরিক প্রতিবন্ধী ফয়সাল

একটি হুইল চেয়ারের আকুতি “শিরোনামে যুগের আলো গাইবান্ধা ফেসবুক আইডিতে বিভিন্ন অনলাইন গণমাধ্যমে একটি সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

শারীরিক প্রতিবন্ধী ফয়সাল এর খবরটি নজরে আসে ডাঃ তানভীর আহম্মদ এর নজরে পরে এবং হুইল চেয়ার দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। পরে তিনি যুগের আলো গাইবান্ধা প্রতিবেদকের সঙ্গে যোগাযোগ করেন। রবিবার দুপুরে প্রতিবেদক ও প্রতিবন্ধী ফয়সাল মিয়া এর পরিবারের উপস্থিতিতে প্রতিবন্ধী হুইল চেয়ারটি দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক মোশারফ হোসেন মিঠু, বাংলাদেশ মানবাধিকার কমিশন গাইবান্ধা সদর শাখার সভাপতি সালাহউদ্দিন কাশেম, সাংবাদিক আসাদুজ্জামান রুবেল ইউপি সদস্য জিয়াউর রহমান,নাজমা পারভিন প্রমূখ।

খোঁজ নিয়ে জানাযায়, উপজেলার ৯নং হরিনাথপুর ইউনিয়নের ভেলাকোপা গ্রামের দিনমজুর জোনাব আলীর ছেলে ফয়সাল (১৪)।জন্ম থেকেই ফয়সাল শারীরিক প্রতিবন্ধী। চারহা- পা -ই তারনষ্ট। হা-পা দিয়ে কোনোভাবেই হাটা চলা করতে পারেনা। হাত-পায়ের অধিকাংশই বাঁকা ও মোড়ানো। হুইল চেয়ার পেয়ে ফয়সাল আনন্দে কেঁদে ফেলেন। ফয়সাল মা-বাবা বলেন সাধ্য মতে জন্য একটি হুইল চেয়ার কিনে দেয়ার চেষ্টা করছি কিন্তু পারিনি। এখন থেকে ফয়সাল কষ্ট কমল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।