• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ক্লাসের শিক্ষার্থী পার্কে: বগুড়ায় পুলিশের আকস্মিক অভিযানে আটক ১০

কলেজ চলাকালীন সময়ে ক্লাস ফাঁকি দিয়ে পোষাক পরে পার্কে ঘোরাঘুরি করায় ১০ জন শিক্ষার্থীকে আটক করেছে সদর থানা পুলিশ। পরে তাদের শিক্ষক ও পরিবারকে জানিয়ে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বুধবার দুপুর ২টার দিকে শহরের পৌর এডওয়ার্ড পার্ক থেকে এই শিক্ষার্থীদের আটক করা হয়। জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলামের নেতৃত্বে অভিযানে সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহিদুল হকসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে শরাফত ইসলাম জানান, স্কুল কলেজ চলাকালীন সময়ে ক্লাস ফাঁকি দিয়ে বগুড়ার বিভিন্ন পার্ক ও রেস্টুরেন্টে সন্তানের বয়সী শিক্ষার্থীরা ঘোরাঘুরি করার চিত্র নজরে আসে বগুড়া জেলা পুলিশের। একই সাথে স্থানীয় সচেতন মহলের অনেকে মৌখিক অভিযোগ করেন শিক্ষার্থীদের বেপোরোয়া বিভিন্ন আচরণের বিষয়ে। তার ভবিষ্যতের স্বার্থে বুধবার সতর্কতামূলক বগুড়া পৌর পার্কে এই অভিযান পরিচালনা করা হয়েছে এবং এখন থেকে পুলিশের মনিটরিং এই বিষয়ে থাকবে। এতে আশা করা যায় এই চিত্র বদলে যাবে।

তিনি জানান, বুধবারের অভিযানে আটক শিক্ষার্থীরা বগুড়া শহরের বিভিন্ন কলেজের শিক্ষার্থী। তাদের সতর্ক করে এবং পুলিশের পক্ষে কাউন্সিলিং এর পর তাদের শিক্ষক ও অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।