• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ড দক্ষিণ জোনের আয়োজনে জাতীয় বৃক্ষরোপণ অভিযান উদ্বোধন

জাতীয় বৃক্ষরোপণ অভিযান-২০২৩” বাস্তবায়নের অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন। ৮ জুন বৃহস্পতিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল।

তিনি বলেন, ভোলায় কোস্টগার্ড দক্ষিণ জোনের সদর দপ্তরে ফলদ-বনজ ও ঔষধি গাছের চারা রোপণ কর্মসূচির উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে এই জোনের পক্ষ থেকে দুই হাজার বৃক্ষরোপণ শুরু হয়।

কোস্টগার্ড দক্ষিণের জোনাল কমান্ডার ক্যাপ্টেন মোহাম্মদ শহীদুল হক জানান, উপকূলীয় অঞ্চলে অধিকহারে বৃক্ষরোপণের মাধ্যমে প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা ও পরিবেশের ভারসাম্য রক্ষা করতে হবে।

তিনি আরও বলেন, কর্মসূচি বাস্তবায়নের জন্য মাসব্যাপী বিভিন্ন স্টেশন, আউটপোস্ট ও উপকূলীয় স্থাপনা ও এলাকায় বিভিন্ন ফলদ-বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করবে কোস্টগার্ড দক্ষিণ জোন।

এছাড়াও কোস্টগার্ড সদর দপ্তর, মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন, চট্রগ্রাম কোস্টগার্ড পূর্ব জোন ও বিসিজি বেইস অগ্রযাত্রায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।