• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ৭৫০৫ পিস ইয়াবাসহ দুই মাদককারবারি আটক

৭ হাজার ৫০৫ পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে কোস্টগার্ড। মঙ্গলবার দুপুর ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুরের মেঘনা নদী থেকে তাদের আটক করা হয়।

১১ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যম পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১১ জুলাই) আনুমানিক দুপুর ৩টায় কোস্টগার্ড ঢাকা জোন অধিনস্থ বিসিজি স্টেশন চাঁদপুরের কন্টিনজেন্ট কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এর নেতৃত্বে চাঁদপুরের মেঘনা নদীর মোহনা সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে একটি যাত্রীবাহী ইঞ্জিন চালিত কাঠের বোটের গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাদের থামার সংকেত দেয়। পরবর্তীতে কাঠের বোটটি তল্লাশী করে একটি ফলের (কমলা) ব্যাগে ভিতরে লুকানো অবস্থায় ৭ হাজার ৫০৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়।

আটক ইয়াবা কারবারিরা হলেন- শরিয়তপুর জেলার সখিপুর থানার দেওয়ান কান্দি গ্রামের বাসিন্দা মো. রিয়াজ (২২)ও চট্রগ্রাম জেলার আনোয়ারা থানার জুইদন্ডি গ্রামের বাসিন্দা মোঃ শাহফাজ (৩০)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় জব্দকৃত ইয়াবা বিক্রির উদ্দেশ্যে চট্টগ্রাম থেকে চাঁদপুর হয়ে বোটে করে শরীয়তপুরে নিয়ে যাচ্ছিল।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান আরো বলেন, জব্দকৃত ইয়াবা ও আটক মাদককারবারিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।