• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ৫ কেজি গাঁজাসহ মাদককারবারি আটক

কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্ত বিসিজি স্টেশন লক্ষ্মীপুরের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজাসহ একজন মাদককারবারীকে আটক করেছে।

কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান ৪ জুলাই মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৪ জুলাই) আনুমানিক রাত ২টায় কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্থ বিসিজি স্টেশন লক্ষ্মীপুরের একটি অপারেশন দল লক্ষ্মীপুর জেলার সদর থানার মেঘনা নদীর রহমত খাল ফেরি ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন যাত্রীবাহী ফেরি কিষাণিতে তল্লাশী চালিয়ে ৫ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করা হয়। আটক মাদককারবারির নাম হিমাংসু চন্দ্র বৈদ্য (৪৪)। কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার তুলাগাঁও গ্রামের বাসিন্দা।

তিনি আরও বলেন, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত গাঁজা ও আটক মাদককারবারিকে লক্ষ্মীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।