• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ৪৪০০ পিস ইয়াবাসহ মাদককারবারি আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪৪০০ পিস ইয়াবাসহ একজন মাদককারবারিকে আটক করেছে কোস্টগার্ড। আটক মাদককারবারির নাম মো. ফেরদৌস হোসেন (২৫)। তিনি বরিশাল সদর উপজেলার চরমোনাই গ্রামের বাসিন্দা।

১৮ জুন রবিবার বিকালে গণমাধ্যম পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোন ভোলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৮ জুন রবিবার দুপুর ২টায় কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্ত বিসিজি বেইজ ভোলার একটি অপারেশন দল ভোলা সদর উপজেলার ইলিশা লঞ্চঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন ফেরদৌস হোসেন নামের এক ব্যক্তির ব্যাগের মধ্যে লুকানো অবস্থায় ৪৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এছাড়াও ইয়াবা সেবনের কাজে ব্যবহৃত ফয়েল পেপার উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদককারবারি পাচারের উদ্দেশ্যে ইয়াবা ট্যাবলেট বহন করে নিয়ে যাচ্ছিলেন বলে কোস্টগার্ড সদস্যদের অবহিত করেন। জব্দ করা ইয়াবা ও ফয়েল পেপারসহ আটক মাদককারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা সদর থানায় হস্তান্তর করে কোস্টগার্ড সদস্যরা।

লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল আরও বলেন, এছাড়াও কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন, মা ইলিশ রক্ষাসহ উপকূলীয় ও নদী এলাকার মৎস্য অভায়শ্রম গুলোতে মা মাছ রক্ষায় কোস্ট গার্ডের টহল ২৪ ঘন্টা অব্যাহত আছে এবং থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।