• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ চার পাচারকারী আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মিয়ানমার থেকে টেকনাফে আনার পথে ২৮ হাজার ইয়াবাসহ চার পাচারকারিকে আটক করেছে কোস্টগার্ড। ৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক ও মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ইয়াবার একটি চালান মিয়ানমার হতে টেকনাফের মুন্ডার ঢেইল ঘাট হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে ৫ সেপ্টেম্বর মঙ্গলবার বাংলাদেশ কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার এইচ এম লুৎফুল লাহিল মাজিদ এর নেতৃত্বে একটি অপারেশন দল টেকনাফের মুন্ডার ঢেইল ঘাট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন আনুমানিক রাত দেড়টায় মুন্ডার ঢেইল ঘাটে সমুদ্র হতে আগত একটি ফিশিং ট্রলার হতে হতে সন্দেহজনক ৪ জন ব্যক্তিকে নামতে দেখা যায়। কোস্টগার্ড সদস্যরা তাদেরকে থামার সংকেত দিলে বোটটি পুনরায় সমুদ্রের দিকে চলে যায় এবং নেমে যাওয়া ব্যক্তিরা দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে ওই ৪ জনকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে তাদেরকে তল্লাশী করে মোঃ ইয়াছিন (৩৬) এর নিকট থাকা একটি পলি ব্যাগ হতে ২৮ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

কোস্টগার্ডের এই কর্মকর্তা আরও বলেন, জব্দকৃত ইয়াবা ও আটককৃত পাচারকারিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।