• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ১৬ কোটি ২০ লাখ টাকার শাড়ি কাপড় জব্দ আটক ১

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে আসা বিপুল পরিমান ভারতীয় শাড়ি কাপড়সহ এক জনকে আটক করেছে কোস্টগার্ড।

২ জানুয়ারি সোমবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান,বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার (১ জানুয়ারি) আনুমানিক রাত সাড়ে ১২টায় কোস্টগার্ড ঢাকা জোনের অধিনন্থ বিসিজি পাগলা স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট শামস্ সাদেকীন নির্ণয় এর নেতৃত্বে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে কুমিল্লা থেকে ঢাকাগামী সন্দেহজনক ২টি কাভার্ড ভ্যান দেখে কোস্টগার্ডরা থামার সংকেত দিলে তারা সংকেত অমান্য করে সামনের দিকে চলতে থাকে, পরবর্তীতে কোস্টগার্ড সদস্যগণ গাড়ি দুইটিকে ধাওয়া করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকা থেকে গাড়ি দুইটিকে আটক করে। পরবর্তীতে গাড়ি দুইটি তল্লাশী করে সরকারি শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা শাড়ি-কাপড়সহ ১ ব্যক্তিকে আটক করা হয়। জব্দকৃত শাড়ি-কাপড়ের পরিমান সর্বমোট ৮ হাজার ৩৬১ পিস (শাড়ি ৭ হাজার ৬৯৪ পিস, থ্রি-পিস ৬২৭ পিস ও লেহেঙ্গা ৪০ পিস) যার আনুমানিক বাজার মূ্ল্য প্রায় ১৬ কোটি ২০ লাখ ৫৪ হাজার ৫০০ টাকা।

এঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. আনোয়ার হোসেন (৩৫) নামের একজনকে আটক করা হয়েছে। আটক ব্যক্তি কুমিল্লা জেলার দেবীদ্বার থানার এলাহাবাদ এলাকার বাসিন্দা। পরবর্তীতে জব্দকৃত শাড়ি-কাপড় ও আটককৃত ব্যক্তিকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, কোস্টগার্ড ঢাকা জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে বিভিন্ন মেডিকেল ক্যাম্পেইন এবং জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি জলদস্যুতা, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।