• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ১৩,৩০০ ইয়াবা বিদেশী মদ ও বিয়ারসহ আটক ১

কোস্টগার্ড পূর্বজোনের অধিনস্ত বিসিজি টেকনাফের অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা ২১৩ ক্যান বিয়ার ও ৫০ বোতল বিদেশী মদ জব্দ করেছে। এঘটনায় জড়িত একজনকে আটক করেছে কোস্টগার্ড।

১৯ ডিসেম্বর সোমবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান,বিএন।

তিনি বলেন, সোমবার (১৯ ডিসেম্বর) রাত আনুমানিক রাত সোয়া ১২টায় কোস্টগার্ড পূর্ব জোন অধীনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন পুরাতন পল্লন পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একজনের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যগণ লোকটিকে থামার সংকেত দেয়। লোকটি কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যগন তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতের লোকটির হাতে থাকা একটি ব্যাগ তল্লাশী করে ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়। আটককৃত ব্যক্তির নাম তাকের আলম (২৩), পিতা- সৈয়দুল ইসলাম, দমদমিয়া, টেকনাফ, কক্সবাজারের বাসিন্দা।

অপর আরেকটি অভিযানে একইদিন রাত আনুমানিক ১টা ১৫ মিনিটে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন নাইট্যংপাড়ার নাফ নদী সংলগ্ন প্যারাবন এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন একটি ডিঙি নৌকা নদীর তীরে ভিড়তে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয়। এসময় নৌকায় থাকা মাঝি কোস্টগার্ডের উপস্থিতি বুঝতে পেরে নৌকাটি তীরে রেখে দ্রুত প্যারাবনের মধ্যে পালিয়ে যায়। পরবর্তীতে নৌকাটি তল্লাশি চালিয়ে ২১৩ ক্যান বিয়ার, ৫০ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ইয়াবা, বিয়ার, বিদেশী মদ, ডিঙি নৌকা এবং আটককৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।