• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ১১০ বোতল ভারতীয় বিয়ার জব্দ

দেশের সীমান্ত এলাকা থেকে পাচার করে আনা ১১০ ভারতীয় বিয়ার জব্দ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। তবে এঘটনায় কেউ আটক হয়নি। ২৬ মার্চ মঙ্গলবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মুহসীন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ২৫ মার্চ সোমবার দিবাগত রাত সাড়ে ৯টায় কোস্টগার্ড পশ্চিম জোন অধিনস্ত বিসিজি স্টেশন কৈখালীর একটি অপারেশন দল শ্যামনগর থানার কালিঞ্চি পাঁচ গাঙ্গের মুখ মাউনদা নদীর পূর্ব তীরে বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন ২ জন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ডের অপারেশন দল তাদের দাঁড়ানোর সংকেত দেয়। এসময় কোস্টগার্ড সদস্যদের দেখে সন্দেহজনক ব্যক্তিরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

পরে কোস্টগার্ড সদস্যরা ওই স্থানে ঝোপের মধ্যে অভিনব কায়দায় লুকানো ১১০ বোতল ভারতীয় বিয়ার জব্দ করে।

জব্দ করা বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।