• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে নিষিদ্ধ জাল ও কাঠের নৌকা জব্দ

ভোলার তেতুলিয়া নদীতে কোস্টগার্ডের অভিযানে ১ কোটি ৫১ লক্ষ টাকা মূল্যের বিভিন্ন প্রকার ব্যবহার নিষিদ্ধ জাল সহ ১টি কাঠের নৌকা জব্দ করা হয়েছে।

৮ মে সোমবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ৮ মে সোমবার সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক কন্টিনজেন্ট কমান্ডার মোঃ আলমগীর হোসেন, পিও এর নেতৃত্বে ভোলা জেলার বোরহানউদ্দিন থানার গঙ্গাপুর লঞ্চঘাট সংলগ্ন এলাকার তেতুলিয়া নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ওই এলাকা থেকে ব্যবহার নিষিদ্ধ ৫০ টি চায়নাদুয়ারি জাল, ৩০ হাজার মিটার কারেন্ট জাল, ৬ টি বেহুন্দী জাল, ৭০ হাজার মিটার চরঘেরা জাল ও ৫০ হাজার মিটার পাইজাল সহ ১ টি ইঞ্জিন চালিত কাঠের নৌকা জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য টাকা ১ কোটি ৫১ লাখ টাকা।

পরবর্তীতে জব্দকৃত জাল মৎস্য বিভাগের সাথে সমন্বয় করে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এছাড়াও জব্দকৃত ইঞ্জিন চালিত কাঠের নৌকা প্রকৃত মালিকের মুসলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।