• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মনির হোসেন, মোংলাঃ
সুন্দরবন সংলগ্ন লোকালয় থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান কৈখালীর একটি টহল দল। শুক্রবার (৩ জুন) রাত সাড়ে ৯ টায় সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের বৈশখালি এলাকা থেকে তাকে আটক করা হয়।

শনিবার (৪ মে) দুপুরে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান কৈখালীর একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন সাতক্ষীরা রেঞ্জের শ্যামনগরের বৈশখালি এলাকা থেকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটক মাদক ব্যবসায়ীর নাম মোঃ আব্দুর রহমান রতন। তিনি শ্যামনগর উপজেলার মল্লকিপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে । আটক মাদককারবারি দীর্ঘদিন ধরেই মাদক কেনাবেচার সাথে জড়িত বলে স্থানীয়রা কোস্টগার্ড সদস্যদের অবহিত করেছেন। গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।