• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

মনির হোসেন,মোংলাঃ
সুন্দরবন সংলগ্ন লোকালয় থেকে ৪০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি আউটপোস্ট নলিয়ানের একটি টহল দল। ৪ ফেব্রুয়ারী শুক্রবার দুপুর দেড়টায় সুন্দরবন সংলগ্ন নলিয়ান এলাকা থেকে তাকে আটক করা হয়।

৫ ফেব্রুয়ারি শনিবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি আউটপোস্ট নলিযানের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবন সংলগ্ন দাকোপ উপজেলার
নলিয়ান এলাকা থেকে ৪ ফেব্রুয়ারী শুক্রবার দুপুরে ৪০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন- খুলনার কয়রা উপজেলার ২ নং কয়রা গ্রামের আব্দুস সবুর মোল্লার ছেলে মোঃ আব্দুল্লাহ হোসেন (১৯) ও একই উপজেলার দক্ষিণ মদিনাবাদ গ্রামের আফজাল মোল্লার ছেলে আজহারুল ইসলাম (১৯)

আটক মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরেই ইয়াবা গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক কেনাবেচার সাথে জড়িত বলে স্থানীয়রা কোস্টগার্ড সদস্যদের অবহিত করেছেন।
জব্দকৃত গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।