• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে এক কেজি ক্রিস্টাল মেথ ২৩৭ ক্যান বিয়ার জব্দ

কোস্টগার্ড পূর্ব জোনের অধিনস্ত বিসিজি স্টেশন সেন্টমার্টিনের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের ছেঁড়াদ্বীপ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) ও ২৩৭ ক্যান বিদেশি বিয়ার জব্দ করেছে। তবে এঘটনায় কেউ আটক হয়নি।

৮ এপ্রিল শনিবার দুপুরে তথ্য নিশ্চিত করেন কোস্ট গার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক ও মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান, বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মাদকের একটি চালান মায়ানমার হতে সেন্টমার্টিনের ছেঁড়া দ্বীপ হয়ে কক্সবাজার পাঁচার করা হবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে শনিবার ৮ এপ্রিল শনিবার রাত ৪টায় কোস্টগার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন সেন্টমার্টিনের একটি অপারেশন দল টেকনাফ উপজেলার সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে ছেঁড়াদ্বীপ কেয়াবনের মধ্যে পাঁচারের উদ্দেশ্যে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ২ টি পরিত্যক্ত বস্তা দেখতে পাওয়া যায়।

পরবর্তীতে বস্তা দুটি তল্লাশী করে এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) ও ২৩৭ ক্যান বিয়ার জব্দ করা হয়। এসময় পাঁচারকারীদের কাউকে খুঁজে না পাওয়ায় আটক করা সম্ভর হয়নি। জব্দকৃত ক্রিস্টাল মেথ (আইস) ও বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।