• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ইয়াবাসহ ধরা খেল মাদককারবারি রিপন

মনির হোসেনঃ
ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের বিএনপি বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১৯৫ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল এক মাদককারবারিকে আটক করেছে কোস্টগার্ড দক্ষিণ জোন।

১৪ জুলাই শুক্রবার সকালে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৩ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি বেইস ভোলার একটি অপারেশন দল ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের বিএনপি বাজার সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অবস্থানরত একজন মোটর সাইকেল আরোহীকে তল্লাশী করে ১৯৫ পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটর সাইকেলসহ মাদককারবারিকে আটক করে কোস্টগার্ড সদস্যরা।

আটক মাদককারবারি হলেন ভোলা সদর উপজেলার চরছিপল্লী গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মো. রিপন (৩৪)। কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট কে এম শাফিউল কিঞ্জল আরো বলেন, জব্দকৃত ইয়াবা ও আটক মাদককারবারিকে বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।