• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোপার ফাইনালের আগে বড় সুসংবাদ পেল আর্জেন্টিনা

টানা ২৮ ম্যাচ অপরাজিত থাকার কীর্তি গড়ে কোপা আমেরিকার ফাইনালে উঠে গেছে কলম্বিয়া। টুর্নামেন্টের হট ফেবারিট উরুগুয়েকে ১-০ গোলে হারিয়ে ২৩ বছর পর ফাইনালে ওঠা দলটি দেখতে শুরু করে দিয়েছে শিরোপা স্বপ্নও। তবে শক্তিশালী আর্জেন্টিনার বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামার আগেই খেয়েছে দুই ধাক্কা। যা আবার বর্তমান কোপা চ্যাম্পিয়নদের জন্য সুসংবাদই বটে।

আগামী রোববার (১৫ জুলাই) ফ্লোরিডার হার্ডরক স্টেডিয়ামে ফাইনালে লড়বে আর্জেন্টিনা-কলম্বিয়া। তবে এ লড়াইয়ে গুরুত্বপূর্ণ দুই খেলোয়াড়কে পাবে না কলম্বিয়া।

কলম্বিয়ার ফাইনালে ওঠার পেছনে বড় অবদান ছিল রাইটব্যাক দানিয়েল মুনোজের। গ্রুপ পর্বে রক্ষণ সামলানো ছাড়াও দুই গোল করেন তিনি। ব্রাজিলকে আটকে দেওয়ার ম্যাচে তিনিই ছিলেন কলম্বিয়ার নায়ক। কিন্তু লাল কার্ডের কারণে একাদশের গুরুত্বপূর্ণ এই সদস্যকে কাজে লাগাতে পারবেন না কোচ নেস্তর লরেঞ্জো।

এদিকে, শতভাগ নিশ্চিত না হলেও রিচার্ড রিওসকয়ে ফাইনালে না দেখা যাওয়ার সম্ভাবনাই বেশি। মাঝমাঠের বড় ভরসা এই ফুটবলার উরুগুয়ের বিপক্ষে মাঠ ছেড়েছেন ইনজুরিকে সঙ্গী করে। ম্যাচের দ্বিতীয়ার্ধে বাঁ পায়ের ইনজুরিতে পড়েন এই মিডফিল্ডার। পরে তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয়। ধারণা করা হচ্ছে, এমন ইনজুরির পর ফাইনালে তাকে দেখা যাওয়ার কোনো সম্ভাবনাই নেই।

আর্জেন্টিনার অবশ্য অতো ভাবনার কিছু নেই। কোনো কার্ড সমস্যা নেই দলটির। এছাড়া নেই তেমন কোনো ইনজুরি শঙ্কাও। সেমিফাইনালের আগে লিওনেল মেসি ও আনহেল ডি মারিয়াকে নিয়ে শঙ্কা থাকলেও ফাইনালের আগে তারা এখন শতভাগ ফিট।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।