• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কেন্দুয়ায় সালমা আক্তারের পক্ষে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ

নেত্রকোনা জেলার মধ্যে কেন্দুয়া উপজেলা রাজনৈতিক এবং ভৌগোলিক দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ। গত জানুয়ারি মাসে দীর্ঘ দশ বছর পর কেন্দুয়া উপজেলার তিনটি ইউনিটের ছাত্রলীগের কমিটি গঠিত হয়। নব গঠিত কমিটি বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি ১৮ই জানুয়ারি নেত্রকোনা জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান এবং দুই বারের নির্বাচিত সাবেক সফল ইউপি চেয়ারম্যান সালমা আক্তারের সৌজন্যে কেন্দুয়া পৌরসভাতে শীতবস্ত্র বিতরন করে।

শীতবস্ত্র বিতরনের নেতৃত্ব প্রদান করেন কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল এবং আপেল মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন কেন্দুয়া পৌর ছাত্র লীগের আহ্বায়ক ইয়াসিন আলম সোহাগ, যুগ্ম আহ্বায়ক রাফিত হোসেন বিজয়, কেন্দুয়া কলেজ শাখার ছাত্র লীগের আহ্বায়ক প্রিন্স কবীর খান বাবু, যুগ্ম আহ্বায়ক হেদায়েতুল্লাহ সহ কেন্দুয়া উপজেলার ছাত্রলীগের তিনটি ইউনিটের অসংখ্য নেতাকর্মী।

মানবিক এই কর্মকাণ্ডের জন্য কেন্দুয়া উপজেলার ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল ব্যক্তিগত তহবিল হতে শীতবস্ত্র প্রদান করার জন্য জনাবা সালমা আক্তারের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং কেন্দুয়া উপজেলাতে বঙ্গবন্ধুর আদর্শকে সুপ্রতিষ্ঠিত করার প্রতিজ্ঞা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।