• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কেন্দুয়ায় আলোচিত মহিলা আওয়ামী লীগ সভাপতি নাসিমা বহিষ্কৃত

সাংগঠনিক পরিপন্থী এবং দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করায় নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি সৈয়দা নাসিমাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। রবিবার (২০ নভেম্বর) তারিখ থেকে তা কার্যকর হবে বলে জানানো হয়।

কেন্দুয়া উপজেলা শাখা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনা আক্তার ও সাধারণ সম্পাদক সুলতানা পারভীন পপি ২০ নভেম্বর যৌথভাবে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারের কথা জানান।

উপজেলার মুকুন্দাবাদ গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী সান্দিকোনা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমা কেন্দুয়া উপজেলায় একটি আলোচিত নামে পরিণত হয়েছে। তার বাড়িতে চলমান অবৈধ দেহব্যবসা ও মাদক ব্যবসা বন্ধের দাবিতে গত বৃহস্পতিবার বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। এছাড়াও সৈয়দা নাছিমা এসব অপকর্মের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবিতে শতাধিক স্থানীয় লোকজনের স্বাক্ষরযুক্ত একটি লিখিত অভিযোগপত্র উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরে প্রেরণ করেছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো.শামছুদ্দিন।

কেন্দুয়া থানা পুলিশের পরিদর্শক (ওসি-তদন্ত) মো. আশরাফুল ইসলাম বলেন, সৈয়দা নাছিমা আক্তারের বিরুদ্ধে এলাকাবাসীর দায়ের করা অভিযোগটির তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।