• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কেন্দুয়ায় পিন্টুর নেতৃত্বে আবারো উজ্জীবিত নেতাকর্মীদের গণজোয়ার

‘উন্নয়নে দরকার, শেখ হাসিনার সরকার, বার বার দরকার—শেখ হাসিনার সরকার’ দীপ্তকণ্ঠে অসংখ্য মিছিলে শ্লোগানে শ্লোগানে কেন্দুয়া সদরের আকাশ—বাতাস প্রকম্পিত করে তোলেন পুনরায় উজ্জীবিত ত্যাগী নেতাকর্মীরা। শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে কেন্দুয়া উপজেলা সদর যেন মিছিলের নগরীতে পরিণত হয়।

আওয়ামী লীগের দূর্গ হিসেবে পরিচিত নেত্রকোনা—৩ (আটপাড়া—কেন্দুয়া) আসনের ঝিমিয়ে পড়া দলীয় ত্যাগী নেতাকর্মীদের মাঝে আবারো নতুন করে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এলাকার অত্যন্ত জনপ্রিয় সাবেক সংসদ সদস্য ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টুর নেতৃত্বে আবারো এই আসনটি বঙ্গন্ধুর সুযোগ্য কণ্যা শেখ হাসিনার হাতে নৌকার বিজয়ী প্রার্থীকে তুলে দৃপ্ত অঙ্গীকার করে আবারো রাজপথে নেমেছে নেতাকর্মীরা।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ—সহযোগী সংগঠনের উদ্যোগে ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এই প্রতিপাদ্য নিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নার লক্ষ্যে কেন্দুয়া পাবলিক হলে আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে কেন্দুয়ার প্রতি ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকমী মিছিল নিয়ে মিলিত হয় সমাবেশ স্থলে। কেন্দুয়া সদর যেন মিছিলের নগরীতে পরিণত হয়।

বিশাল সমাবেশে সাবেক সংসদ সদস্য ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু বলেছেন, দেশের মানুষ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের হাতে নিরাপদ। কোনো আগুন সন্ত্রাসী বিএনপি জামাতের হাতে নিরাপদ নয়। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন দেশে করেছে, তা আর কোনো সরকার করতে পারেনি এবং আর পারবেও না। তাই বিরোধী দলের সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য নৌকা মার্কায় দেয়ার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টু।

উপজেলার আশুজিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সানোয়ার উদ্দিন সানু, কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য বাবুল, আটপাড়া উপজেলার শুনুই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, আটপাড়া উপজেলা যুবলীগের সভাপতি নিজাম ইয়ার খান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানভির আহমেদ, কেন্দুয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম ভূইয়া, কেন্দুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আপেল মাহমুদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।