• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কাতার বিশ্বকাপের ট্রফি ঢাকায়

৩৬ ঘণ্টার জন্য ফিফা বিশ্বকাপের আসল ট্রফি ঢাকায় এসে পৌঁছেছে আজ। বুধবার বাংলাদেশে পৌঁছে ট্রফিটি। ফলে বাংলাদেশের ফুটবল ভক্তরা সবচেয়ে মর্যাদাপূর্ণ এবং জমকালো ট্রফিটি প্রত্যক্ষ করার সুযোগ পেতে যাচ্ছেন।

গত মার্চে দুবাই থেকে ফিফা বিশ্বকাপ ট্রফি যাত্রা করেছে। গন্তব্য বিশ্বের ৫১টি দেশের শহর। নানা দেশ নানা শহর ঘুরে কাতার পৌঁছবে ট্রফি।

১৯৯৮ সালের ফরাসি বিশ্বকাপজয়ী মিডফিল্ডার ক্রিশ্চিয়ান কারেম্বুসহ সাত সদস্যের ফিফা প্রতিনিধি দল একটি চার্টার্ড ফ্লাইটে ফিফা আসল বিশ্বকাপ ট্রফিটি নিয়ে ঢাকায় আসেন।

জানা গেছে, বাংলাদেশ সফরে প্রথম দিনে বিকেল ৪টায় ট্রফিটি রাষ্ট্রপতি ভবন ‘বঙ্গভবনে’ এবং সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর বাসভবন ‘গণভবনে’ নিয়ে যাওয়া হবে।

বৃহস্পতিবার বিশ্বকাপ ট্রফিটি ফুটবল ভক্তদের দেখানোর জন্য রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে নিয়ে যাওয়া হবে এবং সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ছবি তোলা যাবে।

পরে ওইদিন বিকেল সাড়ে ৪টায় ট্রফিটি বনানীর আর্মি স্টেডিয়ামে নিয়ে যাওয়া হবে। সেখানে বাংলাদেশে বিশ্বকাপ ট্রফির সফর উপলক্ষে একটি কনসার্টের (সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত) আয়োজন করা হয়েছে। সেখানে সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত ফুটবলপ্রেমীদের জন্য ট্রফিটি আবার প্রদর্শন করা হবে।

ট্রফিটি বাংলাদেশ থেকে চলে যাবে শুক্রবার (১০ জুন) দুপুর ১২টা ২০ মিনিটে। এর আগে, ব্রাজিলে ফিফা বিশ্বকাপ-২০১৪ এর আগে ২০১৩ সালে ট্রফিটি বাংলাদেশে এসেছিল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।