• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কবি ও সাংবাদিক তালাত মাহমুদের উপর হামলাকারীর গ্রেফতার ও শাস্তি দাবি

পল্লীকন্ঠ প্রতিদিন পত্রিকার সহযোগী সম্পাদক ও শেরপুর প্রেসক্লাবের সম্মানিত সদস্য, বিশিষ্ট কবি সাংবাদিক ও কলামিস্ট তালাত মাহমুদের উপর হামলাকারী শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের বাছুর আলগা গ্রামের মৃত শামছুল হকের পুত্র কুখ্যাত জুয়ারি মোঃ শিখন ও তার দোসরদের অবিলম্বে গ্রেফতার করে আইনানুগ শাস্তি প্রদানের দাবি জানিয়েছেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন এবং শেরপুর প্রেসক্লাব ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মোঃ শিখন গত ৫ মে শুক্রবার বিকেলে কবি ও সাংবাদিক তালাত মাহমুদের বাড়িতে অনধিকার প্রবেশ করে হামলার চেষ্টা চালায়। স্থানীয় লোকজন ফিরানোর ফলে তিনি প্রাণে রক্ষা পান।

নেতৃবৃন্দ আরো বলেন, তালাত মাহমুদ শুধু সাংবাদিকই নন। একাধারে তিনি জননন্দিত কবি কলামিস্ট ও গীতিকার। তিনি কবি সংঘ বাংলাদেশের সভাপতি, শেরপুর জেলা বেসিক ট্রেড ইউনিয়ন শ্রমিক ফেডারেশনের উপদেষ্টা এবং অপরাধ সংশোধনী ও পূণর্বাসন সমিতি শেরপুর-এর সদস্য। নম্র ও ভদ্র স্বভাবের এই প্রবীণ সাংবাদিক নিজ গ্রামে শেষ জীবন কাটানোর জন্য তাঁর গ্রামের বাড়িটি সংস্কার করার উদ্যোগ নেন। কিন্তু শুরু থেকেই উল্লিখিত চক্রটি সংস্কার কাজে বিঘ্ন সৃষ্টির অপ-প্রয়াস চালিয়ে আসছে। উল্লেখ্য, ২০০০ সালের ৪ ডিসেম্বর রাতে এক রহস্যজনক দুর্ঘটনায় তিনি পঙ্গত্বের শিকার হন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।