• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কন্যাশিশুকে শ্লীলতা হানি ও ইভটিজিং করার অভিযোগে গৃহশিক্ষকের কারাদণ্ড

শিশু শ্রেণিতে পড়ুয়া সাত বছর বয়সী এক কন্যাশিশুকে প্রাইভেট পড়াতে গিয়ে শ্লীলতা হানি ও ইভটিজিং করার অভিযোগে মোনায়েম বিল্লাহ (২২) নামে এক গৃহশিক্ষককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন এ দণ্ড প্রদান করেন। এসময় নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক উপস্থিত ছিলেন।

আদালত সূত্র জানায়, সকালে শহরের কাচারিপাড়া মহল্লার জনৈক ব্যক্তির ছয় বছর বয়সী ও শিশু শ্রেণিতে পড়ুয়া কন্যাশিশুকে প্রতিদিনের ন্যায় বাসায় প্রাইভেট পড়াতে যান তাদেরই গৃহশিক্ষক মোনায়েম বিল্লাহ। এসময় শিশুটির মা-বাবা দু’জনেই বাসার বাইরে থাকায় মোনায়েম ওই শিশুকে পড়ানোর পরিবর্তে উত্যক্ত করতে থাকে এবং শ্লীলতাহানী করে।

হঠাৎ শিশুটির মা বাসায় এসে ঘটনা দেখে ফেললে আশপাশের লোকজন ডেকে ওই গৃহশিক্ষককে আটক করেন। খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন দ্রুত ঘটনাস্থলে হাজির হয়। পরে সাক্ষ্যপ্রমাণ শেষে গৃহশিক্ষক মোনায়েমকে ৯ মাস ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। একই সাথে আরও ৫শ টাকা অর্থদণ্ডও করা হয় মোনায়েমকে।

নালিতাবাড়ি উপজেলা নির্বাহী অফিসার হেলেনা পারভীন জানান, ঘটনার কথা শুনার পরপরই, তৎক্ষণাৎ সেখানে হাজির হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি এবং সকল সাক্ষ্য প্রমাণ ও আসামীর স্বীকারোক্তির ভিত্তিতে আসামীকে ৯ মাস ২০ দিনের সাজা প্রদান করা হয়।এসময় ঘটনাস্থলে থানার অফিসার ইনচার্জ জনাব এমদাদুল হক উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।