• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ওজন কম দেয়া ও মূল্য তালিকা প্রদর্শন না করায় বগুড়ায় ২ প্রতিষ্ঠানে জরিমানা

বগুড়ায় কাগজের ঠোঙ্গাতে ওজন জালিয়াতি ও দোকানে মূল্যতালিকা প্রদর্শন না করায় দুই ফল ব্যবসায়ীকে ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার মাহে রমজানের ১ম দিনেই সকাল ১১ টার দিকে শহরের কাঁঠালতলায় জাতীয় ভোক্ত সংরক্ষণ অধিদপ্তর এ জরিমানা করে।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিযানের নেতৃত্বে থাকা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বগুড়ার সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী। তিনি জানান, মাহে রমজানের প্রথম দিনে শহরের কাঁঠালতলা বাজারে অভিযান চালানো হয়।

এই সময় রাজা ফল ভান্ডারের প্রোপাইটার মো: রাজাকে ৫ হাজার ও আলি ট্রেডার্সের প্রোপাইটারকে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। তারা উভয়েই খুচরা ফল ব্যবসায়ী। ফলের সঙ্গে ওজন করে দেওয়া কাগজের ঠোঙ্গার নিচে পৃথক কাগজ দিয়ে দেন তারা। তখন ওই ঠোঙ্গার ওজন হয় ১০০ থেকে ১৫০ গ্রাম হয়ে যায়। রাজা ফল ফান্ডার এ আলি ট্রেডার্সে এই জালিয়াতির প্রমাণ পাওয়ায় তাদের জরিমানা করা হয়েছে।

অভিযানে আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।