• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

এবার গাঁজাসহ মসজিদের ইমাম আটক

শেরপুরের নকলায় এবার মসজিদের ইমাম আটক হলো চার কেজি গাঁজাসহ। সোহেল রানা (৩৭) নামের আটক মসজিদের ইমাম হচ্ছে নেত্রকোনার দূর্গাপুর উপজেলার শ্রীরামখিলা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

সে ধর্মীয় শিক্ষায় হাফেজ মাওলানা এবং ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বগার বাজার এলাকায় একটি মসজিদের ইমাম বলে জানা গেছে। ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের গৌড়দ্বার ইউনিয়নের পাইস্কা বাইপাস এলাকা থেকে তাকে আটক করে নকলা থানা পুলিশ।

নকলা থানার এসআই বিপ্লব মোহন্ত জানান, গোপন সংবাদের ভিত্তিতে নকলা উপজেলার পাইস্কা বাইপাস এলাকায় অভিযান চালিয়ে সোহেলকে আটক করে পুলিশ। পরে তার কাছে থাকা স্কুল ব্যাগের ভেতর থেকে ২টি প্যাকেটে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওই ঘটনায় সোহেলের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাকে আজ বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।