• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

এক হাজার ৬০ ফিট দৈর্ঘ্যের আর্জেন্টিনার পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালি

বিশ্বকাপের জ্বরে বিশ্ব কাঁপছে। আর এ জ্বরে আক্রান্ত হয়ে জামালপুরের সরিষাবাড়ীতে এক হাজার ৬০ ফিট দৈর্ঘ্যের লম্বা পতাকা নিয়ে বর্ণাঢ্য র‌্যালি করেছেন ‘আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠী’। র‌্যালিতে ঘোষণা করা হয়েছে, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫টি গরু জবাই করে মেন্দাভাতের আয়োজন করা হবে।

শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ১১টার দিকে সরিষাবাড়ী পৌরসভার জিকে প্লাজা থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে শত শত আর্জেন্টিনার ভক্তনুরাগী অংশ নেয়।

আয়োজক কমিটির মূল উদ্যোক্তা মাসুদুর রহমান জাগো নিউজকে বলেন, আর্জেন্টিনা তার প্রিয় দল, মেসি তার প্রিয় খেলোয়াড়। প্রিয় দলকে ভালোবেসে তিনি এক হাজার ৬০ ফিট দৈর্ঘ্যের এ পতাকাটি বানিয়েছেন। এতে তার খরচ হয়েছে ত্রিশ হাজার টাকা। আগামী ২২ তারিখ আর্জেন্টিনা দলের খেলা। প্রিয় দলকে শুভেচ্ছা জানিয়ে এ আনন্দ র‌্যালির আয়োজন করেছেন তিনি। যেহেতু এবার মেসির শেষ বিশ্বকাপ তাই এ বিশ্বকাপটি খুব স্পেশাল। আর্জেন্টিনা যদি এ বিশ্বকাপে চ্যাম্পিয়ন হতে পারে তাহলে তিনি পাঁচটি গরু জবাই করে মেন্দাভাতের আয়োজন করবেন।

এছাড়াও কথা হয় সৌরভ, শুভ, সুমনসহ আরো অনেকের সাথে, তারা জানান, ছোটবেলা থেকেই তারা মেসির ভক্ত, আর্জেন্টিনার ভক্ত। তাই খুব সকালে বহু দূরদূরান্ত থেকে তারা এ র‌্যালিতে অংশগ্রহণ করেছেন। সরিষাবাড়ীতে প্রায় ৭৫ পার্সেন্ট মানুষ আর্জেন্টিনার সাপোর্টার। তাদের আশা এ বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরেই উঠবে।

কাতার বিশ্বকাপ আরম্ভ হতে বাকি আর মাত্র একদিন। বহু আলোচনা-সমালোচনা ও বিতর্কের পর আগামী ২০ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ক্রীড়া জগতের সবচেয়ে জাঁকজমকপূর্ণ আসর। বিশ্বকাপের ৯২ বছরের ইতিহাসে এবারই প্রথমবারের মতো বছরের মাঝামাঝি সময়ের বদলে নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবলের এই মহারণ। আর এবারই মধ্যপ্রাচ্যের কোনো মুসলিমপ্রধান দেশে প্রথম অনুষ্ঠিত হতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ। এ আসরে ৩২ দল অংশ নেবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।