• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ইয়াবা পাচারের সময় মাদক কারবারিকে ধরল কোস্টগার্ড

মনির হোসেন,মোংলাঃ
মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান কৈখালীর একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৭১৬ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে আটক করেছে। শনিবার (২৬ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮ টায় সুন্দরবন সংলগ্ন কলবাড়ি বাজার এলাকা থেকে ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করা হয়।

২৭ ফেব্রুয়ারী রবিবার দুপুরে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান, বিএন।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশান কৈখালীর একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের কলবাড়ি বাজার এলাকায় শনিবার রাত সাড়ে ৮ টায় বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন সময়ে এক ব্যক্তির চলাফেরা সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তার দেহ তল্লাশী করে ৭১৬ পিস ইয়াবা উদ্ধার করার পর তাকে আটক করে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিয়মিত ইয়াবা ও অন্যান্য মাদক পাচারের সাথে জড়িত বলে কোস্টগার্ড সদস্যদের জানায়।

আটক মাদক কারবারির নাম মো. ওহিদুজ্জামান (৩০)। তিনি শ্যামনগর উপজেলার কলবাড়ি গ্রামের শওকত আলীর ছেলে। জব্দকৃত ইয়াবাসহ আটক মাদক কারবারিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।