• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ইসলামী ব্যাংক শেরপুর শাখার আয়োজনে আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখার আয়োজনে ৩০ মার্চ বৃহস্পতিবার বিকেল ৫টায় শেরপুর জেলা শহরের রঘুনাথ বাজার নিউমার্কেট মোড় শেরপুর শাখা কার্যালয়ে ‘সার্বজনীন কল্যাণে মাহে রমজান’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের শেরপুর শাখা প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মো. মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. জয়নাল আবেদীন (করবাহাদুর)।

আলোচক হিসেবে বক্তব্য রাখেন শেরপুর তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসার মোহতামিম মাওলানা সিদ্দীক আহমাদ, শেরপুর ইদ্রিসিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. ফজলুর রহমান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখা ম্যানেজার অপারেশন মোহাম্মদ ফিরোজুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিট অফিসার মো. মাহবুবুর রহমান শাহিন।
এসময় বক্তারা বলেন, রমজান একটি সার্বজনীন কল্যাণ মূলক মাস। এ মাসের মতো উন্নত মাস আর নেই। এ মাসের গুরুত্ব ও তাৎপর্য অনুধাবন করে সবাইকে তাকওয়া অর্জনের জন্য সবার প্রতি আহ্বান জানান। সুদ মুক্ত ব্যাংকিং ধারার প্রবর্তক হচ্ছে ইসলামী ব্যাংক। শরিয়াহ প্রতিপালনের মাধ্যমে দেশের জনগণকে ইসলামের একটি মহাপাপ থেকে রক্ষা করে যাচ্ছে। সুদের অভিশাপ থেকে জাতিকে রক্ষা করার জন্য এ ব্যাংক মুখ্য ভূমিকা পালন করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে মো. মোসলেহ উদ্দিন ইসলামী ব্যাংকের নানা মুখী কর্মকাণ্ড তুলে ধরেন এবং ব্যাংকের সেবাগুলো গ্রহণের জন্য সবার প্রতি আহ্বান জানান।

আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত সকলে ইফতারে অংশগ্রহণ করেন। এসময় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখার কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।