• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ইসলামপুরে দোকানপাট বন্ধে অভিযান ভ্রাম্যমান আদালতে তিন ব্যবসায়ীকে জরিমানা

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি:

 

জামালপুরের ইসলামপুরে দোকানপাট শপিংমল, মার্কেট বন্ধ অভিযান পরিচালিত হয়েছে। অভিযানের ভ্রাম্যমান আদালতে তিন ব্যবসায়ীকে জরিমানা করা হয।
বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান অত্যাবশ্যকীয় পণ্যের দোকানগুলো ব্যতিত মার্কেটগুলো বন্ধ ঘোষণা করে অভিযান পরিচালনা করেন। এ সময় আইন অমান্য করে দোকান খোলা রাখার দায়ে উজ্জল ইলেক্ট্রনিক্স,মাতৃ জুয়েলার্স ও স্যানেটারী দোকানের তিন ব্্যবসায়ীকে ৫হাজার টাকা করে জরিমানা করেন।
ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্ত মোহাম্মদ মিজানুর রহমান বলেন, জনস্বাস্থ্যের কথা চিন্তা করে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া শুরু হলে উপজেলা প্রশাসন সকল পোষাক বিক্রির দোকান, হকার মার্কেটসহ সব ধরনের দোকানপাট পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত দোকানপাট বন্ধ থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।