• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ইসলামপুরে ডেঙ্গু প্রতিরোধে এতিম শিক্ষার্থীদের মশারি দিলেন এমপি হোসনে আরা

জামালপুরের ইসলামপুরে ডেঙ্গু প্রতিরোধে এতিম শিক্ষার্থীদের মাঝে মশারি বিতরণ করেছেন জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা। শনিবার বিকালে এমপি হোসনে আরা’র নিজস্ব অর্থায়নে উপজেলার পার্থশী ইউনিয়নের হাড়িয়াবাড়ী দারুল উলুম মাদ্রাসার দুইশতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে এসব মশারি বিতরণ করেন তিনি।

এসময় তিনি বলেন, দেশে ডেঙ্গুর রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ডেঙ্গু হতে রক্ষা পেতে আমাদের অধিক সচেতন হতে হবে। কেননা রোগের চিকিৎসা করার থেকে রোগ প্রতিরোধ করা উত্তম।

তিনি আরও বলেন, মাদ্রাসার এতিম শিক্ষার্থী যারা আছে তাদের কারও বাবা নেই, কারও মা নেই। বর্তমান সরকারের আমলে এসব এতিমরা যেন কোন সুবিধা থেকে বঞ্চিত না হয় সেদিকে আমাদের সকলের খেয়াল রাখতে হবে। তাদের স্বাস্থ্য সুরক্ষার দায়িত্ব আপনার, আমার ও আমাদের সকলের।

মশারি বিতরণকালে উপস্থিত ছিলেন, হাড়িয়াবাড়ী দারুল উলুম মাদ্রসার মোহতামীম হাফেজ মোহাম্মদ ওমর ফারুক, শিক্ষক হাফেজ আতাউর রহমান, সাহেব মিয়াসহ আরও অনেকেই। ডেঙ্গু প্রতিরোধের সহায়ক এসব মশারি পেয়ে আনন্দিত অত্র মাদ্রাসার এতিম শিক্ষার্থীরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।